শাকিল নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি : রাজধানীর দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৮ নং ওয়ার্ডে বর্জ্য স্থানান্তর কেন্দ্র উদ্বোধন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ২২ ই ডিসেম্বর রোজ বুধবার সকালে ৬৮ নং ওয়ার্ডের সারুলিয়া এলাকায় নবনির্মিত এ অন্তর্বর্তীকালীন বর্জ্য স্থানান্তর কেন্দ্রের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ৬৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মাহমুদুল হাছান (পলিন), ৬৭,৬৮ ও ৬৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহফুজা আক্তার মিমেল, ৬৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব সালাউদ্দিন আহমেদ, প্রকল্পের ঠিকাদার জিয়াউল ইসলাম সান্টু, ৬৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী তারিকুল ইসলাম খাঁন শাহীনসহ সিটি করপোরেশনের কর্মকতাগণ ও স্থানীয় এলাকাবাসী।

এসময় ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাছান পলিন বলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আর্থিক সহযোগিতায় ৬৮ নং ওয়ার্ডে অন্তর্বর্তীকালীন বর্জ্য স্থানান্তর কেন্দ্র স্থাপন ও উদ্বোধন করে আমরা ৬৮ নং ওয়ার্ডবাসী আরো এক ধাপ এগিয়ে গেলাম।

এখন থেকে এ ওয়ার্ডের বাড়িঘর ও কলকারখানার বর্জ্য আমাদের পরিচ্ছন্ন কর্মীদের মাধ্যমে এ কেন্দ্র আনা হবে। আমরা সকলে মিলে ৬৮ নং ওয়ার্ড কে একটি পরিচ্ছন্ন মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে চাই। তিনি আরো বলেন পরিষ্কার ঢাকা গড়ে তোলাই আমাদের প্রধান অঙ্গিকার।